তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি লক্ষ্যে রাণীশংকৈলে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ২০২২-২০২৩ অর্থবছরে তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় বাস্তবায়িত প্রদর্শনীর কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২মার্চ) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলার ৮নং নন্দুয়ার ইউনিয়নের বলিদ্বারা ব্লকে ২শতাধিক কৃষকদের নিয়ে এ মাঠ দিবসের আয়োজন করা হয়।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের মনিটরিং অফিসার সারোয়ার হোসেন, ঠাকুরগাঁও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষণ অফিসার শামীমা নাজনীন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সংশ্লিষ্ট ব্লকের উপ-সহকারী কৃষি অফিসার মুনজুর আলম, সহ পার্শ্ববর্তী ব্লকের উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম ও আনোয়ার হোসেন সহ ২শতাধিক কৃষক কৃষাণি উপস্থিত ছিলেন।

পরবর্তীতে দুপুর ১টায় লেহেম্বা ব্লকে একই প্রকল্পের আওতায় আর একটি মাঠ দিবস অনুষ্ঠিত হয়। মাঠ দিবস অনুষ্ঠানে ইউনিয়ন সীড ব্যাংক থেকে ১৫০জন কৃষক কৃষাণিকে ১কেজি করে বিনামূল্যে বারি-১৪ , বারি-১৮ জাতের সরিষা বীজ প্রদান করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু