তানোরে ইমাম নিখোঁজ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর তানোরে এক ইমাম নিখোঁজ হয়েছে। নিখোঁজ ইমামের নাম তারেক আহম্মেদ(৩০) তিনিনউপজেলার মুন্ডুমালা পৌর এলাকার সাতপুকুরিয়া মহল্লার এমরান আলীর পুত্র।

জানা গেছে, গত বুধবার মসজিদে তারাবীর নামাজ পড়াইয়ে রাত প্রায় ১০টার দিকে বাড়ি ফিরেন। বাড়ি ফেরার কিছুক্ষণ পরে তার মুঠো ফোনে কল আসলে তিনি কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যান।কিন্ত্ত দীর্ঘ সময় তিনি বাড়ি না ফিরলে স্বজনেরা তার মুঠোফোন কল করলে বন্ধ পাওয়া যাই এখন পর্যন্ত আর সে বাড়ি ফিরেনি সন্ধানও মিলেনি। নিখোঁজের ঘটনার এক দিন পর বৃহস্পতিবার দুপুরে তানোর থানায় একটি জিডি করেছেন তার পিতা এমরান আলী। যাহার জিডি নম্বর ১২৯২।

পারিবাকি সূত্রে জানা যায়, তারেক আহম্মেদ গ্রামের মসজিদের তারাবীর নামাজের ঈমামতী করেন এবং জুম্মা নামাজ পড়ায় পার্শবতী নাচোল উপজেলার হাপানিয়া-দোগাছী জামে মসজিদে। এছাড়াও গ্রামে একটি এস.সি.এস দারুস সুন্নাহ একাডেমি প্রধানের দায়িত্বে ছিলেন। নিখোঁজ তারেকের পিতা এমরান আলী জানান, তার ছেলে রাতে নামাজ শেষে বাড়ি এসেছিল। তার শরীরের পাঙ্জাবী খুলে কেবল মাত্র বসেছে। এমন সময় ফোনে কথা বলতে গেঙ্জী পড়ে বাড়ির বাইরে বের হন। আর ফেরেনি। ফোন ও বন্ধ পাওয়া যাই। রাতে সব আত্মীয়স্বজনদের বাড়ি খোজ নেওয়া হয়েছে কোথাও তাকে পাওয়া যাইনি। গোদাগাড়ী ও তানোর থানায় খোঁজ নেওয়া হয়েছে। ৯৯৯ কল করা হয়েছে। তারা কেউ বলতে পারেনি।

বিজ্ঞাপন

অবশেষে তার সন্ধান পেতে বৃহস্পতিবার দুপুরে তানোর থানায় একটি জিডি করেছেন তার পিতা এমরান আলী।
তানোর থানার অফিসার ইনর্চ্জা ওসি কামরুজ্জামান মিয়া জানান,ঈমাম তারেক আহম্মেদ নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু