জাল সনদে ১৯ বছর শিক্ষকতা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জামালপুরে দিগপাইত ধরনী কান্ত উচ্চ বিদ্যালয়ে এক শিক্ষকের বিরুদ্ধে জাল সনদ দিয়ে ১৯ বছর চাকরি করার অভিযোগ পাওয়া গেছে।

জামালপুর সদর উপজেলার দিগপাইত ডি.কে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কম্পিউটার) মোহাম্মদ ওয়াসিম উদ্দিন শিক্ষকের নাম জাল শিক্ষকের তালিকা- ১২ তে প্রকাশিত হয়েছে।

জানা যায়, গত ৬ ডিসেম্বর দৈনিক আমাদের বার্তা পত্রিকায় একটি তালিকা প্রকাশিত হয়। ৭ ডিসেম্বর দৈনিক শিক্ষা ডট কম এ জাল শিক্ষকের তালিকা- ১২ প্রকাশ করে। ওই তালিকায় জামালপুর সদর উপজেলার দিগপাইত ডি.কে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কম্পিউটার) মোহাম্মদ ওয়াসিম উদ্দিন মাস্টারের নাম ২৮ নং ক্রমিকে রয়েছে। সূত্র জামালপুর /২৯এস/ঢাকা/২২৭৩/৪ তারিখ ০৫/০৪/২০১৮। সনদ প্রদানকারী প্রতিষ্ঠানের নাম জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী, বগুড়া। তালিকায় আদায়যোগ্য অর্থের পরিমাণ: ১২,৪২,৩৩২.০০ টাকা সুপারিশ করেছে কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

এ বিষয়ে স্কুলের ভারপাপ্ত প্রধান শিক্ষক মোকাদ্দেছ আলী সাথে কথা বললে তিনি জানান, শিক্ষা মন্ত্রণালয় থেকে আমাদের বিদ্যালয় জাল সনদের বিষয়ে কোনো চিঠি আসেনি। মন্ত্রণালয় থেকে চিঠি আসলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

অভিযুক্ত শিক্ষক ওয়াসিম উদ্দিন বলেন তার বিরুদ্ধে আনীত জাল সার্টিফিকেটের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি