কুবিতে পদ্মা ছাত্রকল্যাণ সংঘের ইফতার মাহফিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পদ্মা ছাত্রকল্যাণ সংঘের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) বিজনেস স্টাডিজ অনুষদের কনফারেন্স রুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

পদ্মা ছাত্রকল্যাণ সংঘের সম্পাদক সবুজ আহমেদের সঞ্চালনায় এবং শাহীন শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন।

এসময় আরও উপস্থিত ছিলেন পদ্মা ছাত্রকল্যাণ সংঘের উপদেষ্টা ড. বনানী বিশ্বাস, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, বাংলা বিভাগের প্রভাষক সুমনা আকতার, কুমিল্লা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. চৌধুরী ইমরুল হাসান ও সংগঠনের নেতৃবৃন্দসহ সাবেক-বর্তমান সদস্যরা।

বিজ্ঞাপন

উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘আমি যেখানেই থাকি গোপালগঞ্জের নাম শুনলে ভালো লাগে। আমি সেখানে প্রথম যাই ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে মারার আগে এবং পরে আবার যাই ১৯৭৬ সালে মারার পরে। আজকে পদ্মাব্রীজ হওয়ার কারণে আমরা অনেক দ্রুত গোপালগঞ্জ পৌঁছে যাই। আমি মনে করি তোমারা যারা বৃহত্তর ফদিরপুর থেকে এসেছো তোমরা সবদিক দিয়ে নিজেদেরকে উন্নত করবে।’

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর ও রাজবাড়ী জেলার শিক্ষার্থীদের সংগঠন পদ্মা ছাত্রকল্যাণ সংঘ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু তাপপ্রবাহের কারণে নয়াপল্টনের সমাবেশ স্থগিত করল সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক