এসিআই মোটরসে বিভিন্ন পদে চাকরির সুযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

এসিআই মোটরস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কনস্ট্রাকশন ইকুইপমেন্ট/ইন্ডাস্ট্রিয়াল ওয়েল খাতে ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সেলস ইঞ্জিনিয়ার/ অ্যাক্সিকিউটিভ।

পদের সংখ্যা : নির্ধারিত না।

বিজ্ঞাপন

আবেদন যোগ্যতা : বিএসসি বা বিবিএ/এমবিএ পাস করতে হবে।

চাপ সামলে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। প্রার্থীদের পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইন্ডাস্ট্রিয়াল প্রডাক্ট সেলস, টেকনিক্যাল সেলস বিষয়ে জানাশোনা থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ২২-৩০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে শুধুমাত্র পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এমএস অফিসের কাজের দক্ষ হতে হবে। চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বিজ্ঞাপন

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়াও টিএ, মোবাইল বিল, ট্যুর অ্যালায়েন্স, মেডিকেল অ্যালায়েন্স, পারফরমেন্স বোনাস, প্রফিট শেয়ার, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স ও গ্র্যাচুয়েটি প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১২ অক্টোবর, ২০২২

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু