ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় শিক্ষক কমিটি গঠন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান ইসলামিক ফাউন্ডেশনের মউশিক শিক্ষক কল্যান পরিষদ, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের রংপুর বিভাগীয় শিক্ষকের  আলোচনা সভা ও বিভাগীয় কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপি রংপুরের সুমি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। এইচ এম দিশাদ খানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও রংপুর সদর উপজেলা পরিষদের পরপর তিনবারের চেয়ারম্যান নাছিমা জামান ববি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মউশিক শিক্ষক কল্যান পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ক্বারি নুর মোহাম্মদ মন্ডল ইদু প্রমুখ।

আলোচনা শেষে রংপুর বিভাগের আটটি জেলার সকল মউশিক শিক্ষকদের সম্মতিক্রমে মাওলানা জবাইদুর রহমানকে (দিনাজপুর) সভাপতি ও এইচ এম দিশাদ খানকে (রংপুর) সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। .

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু