হৃতিক-প্যাটিনসনকে টপকে সবচেয়ে সুদর্শন পুরুষ বিটিএস তারকা ভি

হৃতিক, ভি, প্যাটিনসন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সুদর্শন তারকা হিসেবে খ্যাতি রয়েছে বলিউড তারকা হৃতিক রোশনের। তাকে বলা হয় বলিউডের গ্রিক গড। আবার হলিউডের রবার্ট প্যাটিনসন, পল রুড কিংবা ডেভিড বেকহামও হ্যান্ডসাম পুরুষ হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত।

তবে তাদের সবাইকে টপকে একটি জরিপে সবচেয়ে সুদর্শন পুরুষের খেতাব পেয়েছেন বিটিএস তারকা ভি। কোরিয়ান এই শিল্পীকে ২০২২ সালের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ বলে জানিয়েছে টেকনো স্পোর্টস নামের একটি ম্যাগাজিন।

সোমবার (২৭ জুন) সবচেয়ে হ্যান্ডসাম ১০ জন পুরুষের তালিকা প্রকাশ করেছে ওই ম্যাগাজিন। সেখানে শীর্ষস্থান দখল করেছেন তুমুল জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড বিটিএস-এর কিম তেহিয়ং। যিনি ভক্তদের কাছে ভি নামেই পরিচিত।

বিজ্ঞাপন

দ্বিতীয় স্থানে রয়েছেন হলিউড তারকা পল রুড। ‘ফ্রেন্ডস’ খ্যাত এই অভিনেতা সুদর্শন চেহারা ও ব্যক্তিত্বের জন্য ভক্তদের কাছে সমাদৃত। তৃতীয় স্থানে আছে আরেক হলিউড তারকা রবার্ট প্যাটিনসনের নাম।

হৃতিক রোশন আছেন তালিকার চার নম্বর স্থানে। সুঠাম দেহ, সুদর্শন চেহারা আর ব্যক্তিত্বের জন্য তিনি বরাবরই প্রশংসিত ও জনপ্রিয়। তিনিই একমাত্র বলিউড তারকা, যিনি এই তালিকায় জায়গা করে নিয়েছেন।

টেকনো স্পোর্টসের এই তালিকায় আরও আছেন ডেভিড বেকহাম, ইদ্রিস এলবা, ওমর বোরকান আল গালা, টম ক্রুজ, ক্রিস ইভান্স ও নোয়াহ মিলস।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ