হরতালের সমর্থনে তাঁতিবাজার এলাকায় জবি ছাত্রদলের মিছিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিএনপি ও জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সর্বাত্মকভাবে হরতাল পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। আজ সোমবার (২০ নভেম্বর) পুরান ঢাকার তাঁতিবাজার এলাকায় সকাল ৮টার দিকে একটি মিছিল বের করে।

এসময় কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি এবিএম মাহমুদ আলম সর্দার, বিএম মিলাদ উদ্দিন ভূঁইয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি জুলকারনাইন, যুগ্ম সম্পাদক মোছাব্বির মিল্লাত পাটোয়ারী, সুমন সর্দার, জাফর আহম্মেদ, মোস্তাফিজুর রহমান রুমি, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুর রহমান আরিফ,মেহেদী হাসান অর্নব, আসিফ আল ইমরান, স্বাস্থ বিষয়ক সম্পাদক-রায়হান হোসেন, সাংস্কৃতিক সম্পাদক-মেহেদী হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক- রবিউল ইসলাম শাওন, সহ সাংগঠনিক সম্পাদক মাবুব আলম, মামুন জামান, ইমন, ফয়সাল, মেহেদী, মনির, মাসফিক, সদস্য- রায়হান,সানি,নাইম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, যদি জনগণের এক দফা দাবি এই সরকার মেনে না নিয়ে পূর্বের ন্যায় প্রহসনের ভোটারবিহীন নির্বাচন করতে চায় তবে দেশনায়ক তারেক রহমানর নির্দেশে জনগণকে সাথে নিয়ে সারা বাংলাদেশ অচল করে দেওয়া হবে। বাংলাদেশের জনগণ স্বচ্ছ নির্বাচন দেখতে চায়, নতুন ভোটাররা তাদের ভোটের অধিকার প্রয়োগ করতে চায়, ভোটের মাধ্যমেই তাদের প্রতিনিধি নির্বাচিত করতে চায়। ফ্যাসিস্ট সরকারের এই অবৈধ তফসিল ছাত্রদল মানে না।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, প্রহসনের এই তফসিল বাতিল না করলে, নির্বাচন কমিশন পদত্যাগ না করলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাদেরকে পদত্যাগ করতে বাধ্য করবে। আমরা রাজপথে আছি,রাজপথের উত্তাল রক্তঝরা আন্দোলনের মাধ্যমেই গনতন্ত্র প্রতিষ্ঠার ফয়সালা করবো ইনশাআল্লাহ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
গাজীপুরে নিখোঁজের এক দিন পর কিশোরের লাশ উদ্ধার নওগাঁয় চাঞ্চল্যকর মাত্তাবর হত্যাকাণ্ডে দুই যুবক আটক কাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান মৌসুমি ফলের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের নাগালের বাইরে বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত বেড়ে ৪১ পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী চুরি শুধু অর্থ দিয়েই হয় না বুদ্ধিভিত্তিক চুরিও হয়ে থাকে: জবি উপাচার্য এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড: ঝিনাইদহের কয়েকজন রাজনৈতিক নেতা নজরদারিতে নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আমন্ত্রণ জানিয়েছেন শেখ হাসিনা: পররাষ্ট্রমন্ত্রী দুদকে দুনীর্তির অভিযোগ করায় শিক্ষক ক্লাবকে অস্তিত্বহীন বলছেন অধ্যক্ষ সিলেটে কমতে শুরু করেছে বন্যায় পানি, বর্ষায় বাড়ছে রোগবালাই ডাকাতির প্রস্তুতিকালে রাজশাহীতে জনি গ্যাংয়ের ৯ সদস্য গ্রেপ্তার কাউখালীতে ব্রিজের জন্য হাহাকার, যোগাযোগ বিচ্ছিন্ন ৯ গ্রামের মানুষ নেত্রকোনায় ‘জঙ্গি আস্তানা’য় সোয়াট, আরও একটি বাড়ি ঘেরাও ধামইরহাটে শিশু নিখোঁজ, বদলগাছীতে মিলল মরদেহ কালাইয়ে দু’সপ্তাহের ব্যবধানে কেজিপ্রতি আলুর দাম বেড়েছে ১৫ টাকা আনার হত্যার পরিকল্পনাকারী শাহীনের ফুপাতো ভাই আ. লীগ নেতাকে আটক করেছে ডিবি ঈদে ১৮ ফেরি ও ২০ লঞ্চ চলবে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলছে বাজেট উপস্থাপন