সরকারি মাহতাবউদ্দিন কলেজের প্রভাষক চড়থাপ্পড় মারলেন অফিস সহায়ক কে

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহ কালীগঞ্জে সরকারি মাহতাব উদ্দিন কলেজের বিএম শাখার প্রভাষক আব্দুল লতিফ স্যার চড়থাপ্পড় মারলেন তাপস সাধু খাঁ নামের এক অফিস সহায়ক কে। রবিবার দুপুরে সরকারি মাহতাবউদ্দিন কলেজে ক্যাম্পাসে এই ঘটনাটি ঘটে।

খোঁজ খবর নিয়ে জানা যায়, রোববার কলেজের বিএম শাখার একজন ছাত্রী বিশেষ প্রয়োজনে কলেজ থেকে ছুটি নিয়ে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা গ্রামে তার নিজ বাড়িতে যাবার সময় একই কলেজের ছাত্র নিশান (১৮) আড়মুখি গ্রামের জাফরুলের ছেলে ও নুর আলী কলেজের ছাত্র ইমরান (১৮) একই গ্রামের ।

তারা দু’জন মিলে কালীগঞ্জ কাচাঁ মালহাট থেকে মেয়ে টির পিছু নেই। মেয়েটিকে পূর্ব থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নিশান নামের ছেলেটি। মেয়েটি প্রেমের প্রস্তাবে রাজি না হওযায় ওই দিন মেয়েটিকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিতে থাকে ও মেয়েটিকে রাস্তার মধ্যে সন্মান নষ্ট করারও হুমকি দেয়। মেয়েটি নিজের আত্বসন্মান রক্ষার জন্য কলেজ পাড়ার স্বপন মুখার্জীর বাড়িতে আশ্রয় নেয়।

বিজ্ঞাপন

এই খবর পাওয়ার সাথে সাথে কলেজের ইংরেজি অধ্যাপক মনোজ কুমার বিশ্বাস ও কলেজের অফিস সহায়ক তাপস সাধু খাঁ মেয়েটিকে উদ্ধার করে কলেজে নিয়ে আসে। কলেজে আসার পর সকলের সামনে মেয়েটি কথা শুনে নিশান ও ইমরানের বন্ধু নয়ন নামের ছেলেটিকে অফিস সহায়ক তাপস সাধু খাঁ একটি চড় মারে। এতেই ক্ষিপ্ত হয়ে কলেজের প্রভাষক আব্দুল লতিফ অফিস সহায়ক তাপস সাধু খাঁ কে চড়থাপ্পড় মারেন।

নয়ন নামের ছাত্রটি জানায় , তাপস দাদা আমার বড় ভায়ের মতো আমার ভর্তির সময় সে আমার অনেক সহযোগীতা করেছে। সে আমার শাষন করতেই পারে। তবে আমাকে মারার কারনে তাপস দাদাকে লতিফ স্যার কানচলে বেশ কয়েটি চড়থাপ্পড় মারে।

এই বিষয়ে কলেজের অফিস সহায়ক তাপস সাধু খাঁ জানান, নয়ন একটি দরিদ্র পরিবারের ছেলে তার কলেজের ভর্তির সকল দায়িত্ব নিয়ে তাকে কলেজে ভর্তি করিয়েছি। এবং কলেজের উপবৃত্তির জন্য কলেজে আমি সুপারিশও করেছি। সে আমার বন্ধুর ছোট ভাই তাই তাকে রাগের মাথায় আমি একটি চড় মারি। আমি এর সঠিক বিচার চাই।

বিজ্ঞাপন

এ বিষয়ে প্রভাষক আব্দুল লতিফ জানান, নয়ন আমাদের কলেজে ছাত্র সে কলেজে এসেছিলো ফরমপুরন করতে । সে সময় সকলের সামনে অফিস সহায়ক তাপস সাধু খাঁ নয়ন কে বেধড়ক মারপিট করতে থাকে আমি তাপস কে সেখান থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মোশারফ হোসেন জানান, একটি মেয়েয়ে কেন্দ্রকরে ঝমেলা চলছিলো। তবে মারামারির বিষয়ে আমি কোনো কিছু জানিনা।

আর টাইম্‌স/ আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন