সরকারি মাহতাবউদ্দিন কলেজের প্রভাষক চড়থাপ্পড় মারলেন অফিস সহায়ক কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

ঝিনাইদহ কালীগঞ্জে সরকারি মাহতাব উদ্দিন কলেজের বিএম শাখার প্রভাষক আব্দুল লতিফ স্যার চড়থাপ্পড় মারলেন তাপস সাধু খাঁ নামের এক অফিস সহায়ক কে। রবিবার দুপুরে সরকারি মাহতাবউদ্দিন কলেজে ক্যাম্পাসে এই ঘটনাটি ঘটে।

খোঁজ খবর নিয়ে জানা যায়, রোববার কলেজের বিএম শাখার একজন ছাত্রী বিশেষ প্রয়োজনে কলেজ থেকে ছুটি নিয়ে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা গ্রামে তার নিজ বাড়িতে যাবার সময় একই কলেজের ছাত্র নিশান (১৮) আড়মুখি গ্রামের জাফরুলের ছেলে ও নুর আলী কলেজের ছাত্র ইমরান (১৮) একই গ্রামের ।

তারা দু’জন মিলে কালীগঞ্জ কাচাঁ মালহাট থেকে মেয়ে টির পিছু নেই। মেয়েটিকে পূর্ব থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নিশান নামের ছেলেটি। মেয়েটি প্রেমের প্রস্তাবে রাজি না হওযায় ওই দিন মেয়েটিকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিতে থাকে ও মেয়েটিকে রাস্তার মধ্যে সন্মান নষ্ট করারও হুমকি দেয়। মেয়েটি নিজের আত্বসন্মান রক্ষার জন্য কলেজ পাড়ার স্বপন মুখার্জীর বাড়িতে আশ্রয় নেয়।

বিজ্ঞাপন

এই খবর পাওয়ার সাথে সাথে কলেজের ইংরেজি অধ্যাপক মনোজ কুমার বিশ্বাস ও কলেজের অফিস সহায়ক তাপস সাধু খাঁ মেয়েটিকে উদ্ধার করে কলেজে নিয়ে আসে। কলেজে আসার পর সকলের সামনে মেয়েটি কথা শুনে নিশান ও ইমরানের বন্ধু নয়ন নামের ছেলেটিকে অফিস সহায়ক তাপস সাধু খাঁ একটি চড় মারে। এতেই ক্ষিপ্ত হয়ে কলেজের প্রভাষক আব্দুল লতিফ অফিস সহায়ক তাপস সাধু খাঁ কে চড়থাপ্পড় মারেন।

নয়ন নামের ছাত্রটি জানায় , তাপস দাদা আমার বড় ভায়ের মতো আমার ভর্তির সময় সে আমার অনেক সহযোগীতা করেছে। সে আমার শাষন করতেই পারে। তবে আমাকে মারার কারনে তাপস দাদাকে লতিফ স্যার কানচলে বেশ কয়েটি চড়থাপ্পড় মারে।

এই বিষয়ে কলেজের অফিস সহায়ক তাপস সাধু খাঁ জানান, নয়ন একটি দরিদ্র পরিবারের ছেলে তার কলেজের ভর্তির সকল দায়িত্ব নিয়ে তাকে কলেজে ভর্তি করিয়েছি। এবং কলেজের উপবৃত্তির জন্য কলেজে আমি সুপারিশও করেছি। সে আমার বন্ধুর ছোট ভাই তাই তাকে রাগের মাথায় আমি একটি চড় মারি। আমি এর সঠিক বিচার চাই।

বিজ্ঞাপন

এ বিষয়ে প্রভাষক আব্দুল লতিফ জানান, নয়ন আমাদের কলেজে ছাত্র সে কলেজে এসেছিলো ফরমপুরন করতে । সে সময় সকলের সামনে অফিস সহায়ক তাপস সাধু খাঁ নয়ন কে বেধড়ক মারপিট করতে থাকে আমি তাপস কে সেখান থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মোশারফ হোসেন জানান, একটি মেয়েয়ে কেন্দ্রকরে ঝমেলা চলছিলো। তবে মারামারির বিষয়ে আমি কোনো কিছু জানিনা।

আর টাইম্‌স/ আছমা

শীর্ষ সংবাদ:
সিঙ্গাইরে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা যশোরে বিচারের দাবীতে আত্মহত্যাকারী শিক্ষার্থীর লাশ নিয়ে মিছিল দেশে ২০ ভাগ অকাল মৃত্যুর কারণ বায়ু দূষণ : বিশ্ব ব্যাংক বীজ দেওয়া হবে, সার দেওয়া হবেনা- পাট কর্মকর্তা মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোয়ালন্দ বন্ধুসভার চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ কালীগঞ্জে সড়ক দুর্ঘটনা ঘটলেই তড়িঘড়ি করে সড়ক সংস্কারে সওজ বাগেরহাটে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতনের অভিযোগ কালীগঞ্জে বিএনপি’র ১৭ নেতাকর্মীর জামিন সিলেটের যুবলীগ নেতা শামীম, বিধবা মহিলাকে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার হুমকি গ্রাহকদের অর্ধকোটি টাকা নিয়ে উধাও ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট শাখা দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দাম কমলেও ব্যবসায়ীরা বেশি দামেই বিক্রি করছেন ব্রয়লার মুরগি যশোরে আবারও গোপন লেদ থেকে পিস্তলসহ অস্ত্র তৈরির সরঞ্জাম ও মিস্ত্রি গ্রেফতার নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার ৩ পদ দিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে টাকা দাবির অভিযোগ, অডিও ভাইরাল অক্টোবর-নভেম্বরে জবির দ্বিতীয় সমাবর্তনের আশ্বাস তালন্দ কলেজ অধ্যক্ষ আদালতের আদেশ মানছেন না সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর , আহত মেয়ে নাতিসহ ৩ কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন ও গুণীজন সংবর্ধনা রমজানে পর্যটক শূন্য কুয়াকাটা