শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার আব্দুল জব্বার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চিকিৎসাসেবা সম্প্রসারে বিশেষ অবদান রাখায় আবারও শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ লাভ করেছেন আব্দুল জব্বার।

তিনি পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহানগর গ্রামের আব্দুল জলিলের ছেলে ও পৌর সদরের বেসরকারি হাসপাতাল “ভাঙ্গুড়া হেলথ কেয়ার লিমিটেডের পরিচালক”।

২৪ জুন (শুক্রবার) রাতে রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত শেরে বাংলা গবেষণা পরিষদের পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও শেরে বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আব্দুল জব্বারের হাতে এ সম্মাননা তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক।

বিজ্ঞাপন

উল্লেখ্য, চিকিৎসাসেবা সম্প্রসারে বিশেষ অবদান রাখায় তিনি ২০২১ সালে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের পক্ষ থেকে ‘শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড’, মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটির (মাপসাস) পক্ষ থেকে ‘মাদার তেরেসা’ গোল্ড মেডেল, এবং মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে ‘গোল্ডেন জুবিলী এ্যাওয়ার্ড লাভ করেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া হেলথ কেয়ার লিমিটেডের পরিচালক আব্দুল জব্বার দৈনিক রাজধানী টাইমস’র পাবনা (জেলা) প্রতিনিধি সাখাওয়াত হোসেনের সাথে একান্ত আলাপচারিতায় বলেন, দীর্ঘদিন ধরে তিনি বেসরকারি হাসপাতালের মাধ্যমে এলাকার মানুষের স্বাস্থ্য সেবা দিয়ে আসছেন। এ সম্মাননাগুলো ভবিষ্যতে তাঁর কাজে অনুপ্রেরণা জোগাবে বলেও মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি মতলব উত্তরে বিকাশ ব্যবসায়ীর আত্মহত্যা এমপি আনোয়ারুল হত্যা: সন্দেহভাজন তিনজন ৩ দিনে ফ্ল্যাট থেকে বের হন ঠাকুরগাঁওয়ে জিংক ধানের উপকারিতা ও গুনাগুণ সম্পর্কে কৃষকদের অবহিতকরণ দ্বিতীয় ধাপে আরও কমল ভোটের হার, এবার রাজনীতিকে দুষলেন সিইসি ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ