শিবালয়ে অবৈধ বালুবাহী ২টি ট্রাক আটক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print
আটককৃত বালি ভর্তি দুইটি ট্রাক। ছবি- রাজধানী টাইমস

মানিকগঞ্জের শিবালয়ে অবৈধভাবে বালুবাহী ২টি ট্রাক আটক করেছে পাটুরিয়া ঘাট নৌথানা পুলিশ। বুধবার বিকালে উপজেলার পাটুরিয়া ফেরি ঘাট এলাকা থেকে ট্রাক ২টিকে আটক করা হয়েছে।

পাটুরিয়া ঘাট নৌ-থানা সুত্রে জানা গেছে, স্থানীয় চিহ্নিত মাটি ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে শিবালয়ের পাটুরিয়া ১নং ফেরি ঘাট সংলগ্ন উত্তর-পশ্চিম দিক থেকে যমুনা নদীর পার হতে অবৈধভাবে মাটি কেটে ট্রাকযোগে বিক্রি করছে। বুধবার বিকালেও প্রতি দিনের মতো পাটুরিয়া ঘাট থেকে ২টি ট্রাকে করে অবৈধভাবে বালু মাটি উত্তলোন করছিল। এসময় কর্তব্যরত পাটুরিয়া ঘাট নৌথানা পুলিশ ট্রাকের নিকট গেলে ট্রাক শ্রমিকরা ট্রাক ফেলে পালিয়ে যায়। পুলিশ ট্রাক ২টিকে আটক করে থানায় নিয়ে আসে এবং তিন ট্রাক শ্রমিকের বিরুদ্ধে মামলা করেছে। এরা হলেন,মো. রাজ্জাক, মিন্টু মিয়া (৪২) ও মো. আলম গীর হোসেন। এদের বাড়ি শিবালয় উপজেলার নবগ্রাম ও দাশকান্দি গ্রামে।

আরও পড়ুন—  সাতক্ষীরায় পাট নিয়ে হতাশায়  চাষীরা

বিজ্ঞাপন

পাটুরিয়া ঘাট নৌ-থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, অবৈধভাবে বালুবাহী ট্রাকের মাধ্যমে বালু উত্তোলন করায় নদীর তীর, ফসলী জমি ও নদীর মাছসহ জীব বৈচিত্র ক্ষক্ষি সাধন ও সহায়তা করার অপরাধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলা করা হয়েছে।

আর টাইমস/মেহেদী

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বিয়ে করেও উত্ত্যোক্তকারীদের হাত থেকে বাঁচতে পারলো না কলেজ ছাত্রী উচ্চশিক্ষা অর্জনের পাশাপাশি মনুষ্যত্বকে গুরুত্ব দিতে হবে: ড. সৌমিত্র শেখর দুমকিতে আ’লীগের বহিস্কৃত নেতা শ্রমিকলীগের সভাপতি অবরোধের সমর্থনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন আমির হামজা ভাঙ্গুড়ায় শীতের সকালে ঘন কুয়াশার সঙ্গে বৃষ্টি, ভোগান্তিতে শ্রমজীবীরা বিবাহিত ছাত্রলীগ নেতা যখন বুড়িচং উপজেলা ছাত্রদলের আহবায়ক! বৃষ্টি ও শীত নিয়ে যা জানাল আবহাওয়া অধিদপ্তর বাংলাদেশের নির্বাচন নিয়ে পিছু হটার প্রশ্নে যা বলছে যুক্তরাষ্ট্র রাজী ফখরুলের থাবা থেকে বাঁচার ক্ষমতা কারও নাই: লিটন সরকার বিএনপি-জামায়াত সারাদেশে বিশৃঙ্খলার ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের মাটিরাঙ্গায় দুই ইট ভাটায় অভিযান দেড় লাখ টাকা জরিমানা কালাইয়ে আমন ধান ও চাল সংগ্রহ শুরু ভাঙ্গুড়ায় লোকালয়ে মুখপোড়া হনুমান, দেখতে উৎসুক জনতার ভিড় কুবিতে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ও বাংলা বিভাগ সাদিক আব্দুল্লাহর প্রার্থিতা বাতিল চান জাহিদ ফারুক সমিতির নামে বিল ইজারা নিয়ে লুটপাট অনুমতি মেলেনি আ.লীগের ১০ ডিসেম্বরের সমাবেশের ১০ ডিসেম্বর বিএনপির মানববন্ধন নিয়ে যা জানাল ডিএমপি অবরোধের সমর্থনে আগুন জ্বালিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের  অবরোধ,  গ্রেফতার-৩