রাবি ছাত্রলীগ সভাপতি’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ফাইল ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার বিরুদ্ধে কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

গতকাল শুক্রবার রাতে সংগঠনের দপ্তর সম্পাদক আবুল বাসার আহম্মেদ স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপির মাধ্যমে এটি জানানো হয়।

প্রতিবাদ লিপিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার নামে রুহুল আমীনের আনীত অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। যা তাদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।

বিজ্ঞাপন

আরো বলা হয়, শুক্রবার ভোর ৫টা ১৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২য় তলার প্রায় প্রতিটি রুমে বাইরে থেকে দরজা বন্ধ করে দেওয়া হয়। যার ফলে দ্বিতীয় তলার প্রায় প্রতিটি রুমের সকলে রুমে আবদ্ধ হয়ে পড়ে, যা অস্থিতিকর পরিবেশ তৈরি করে। এমতাবস্থায় পাশের শের-ই-বাংলা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বাধীন খানকে ফোন করে ডেকে প্রতিটা রুমের দরজা খোলা হয়।

রুম খোলার আগে জানালা দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া, রুহুল আমীনকে হলের নিচ তলায় রাখা বাইকের লক ভাঙ্গার চেষ্টা করতে দেখে। এমতাবস্থায় স্বাধীনকে আসতে দেখে ঘটনাস্থল থেকে রুহুল আমীন চলে যায়। দ্বিতীয় তলার রুমগুলো খোলা হলে বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়াসহ কয়েকজন নেতাকর্মী খোঁজাখুজির পর টিভি রুমে দেখতে পায়।

বিজ্ঞাপন

এরপর তাকে ডেকে নিয়ে এসে হল থেকে চলে যেতে বলা হয় এবং পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রক্টরকে বিষয়টি অবহিত করা হয়।

প্রতিবাদ লিপিতে আরো বলা হয়, রুহুল আমীনের অভিযোগুলো মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। যার কারণে বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
গাজীপুরে নিখোঁজের এক দিন পর কিশোরের লাশ উদ্ধার নওগাঁয় চাঞ্চল্যকর মাত্তাবর হত্যাকাণ্ডে দুই যুবক আটক কাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান মৌসুমি ফলের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের নাগালের বাইরে বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত বেড়ে ৪১ পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী চুরি শুধু অর্থ দিয়েই হয় না বুদ্ধিভিত্তিক চুরিও হয়ে থাকে: জবি উপাচার্য এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড: ঝিনাইদহের কয়েকজন রাজনৈতিক নেতা নজরদারিতে নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আমন্ত্রণ জানিয়েছেন শেখ হাসিনা: পররাষ্ট্রমন্ত্রী দুদকে দুনীর্তির অভিযোগ করায় শিক্ষক ক্লাবকে অস্তিত্বহীন বলছেন অধ্যক্ষ সিলেটে কমতে শুরু করেছে বন্যায় পানি, বর্ষায় বাড়ছে রোগবালাই ডাকাতির প্রস্তুতিকালে রাজশাহীতে জনি গ্যাংয়ের ৯ সদস্য গ্রেপ্তার কাউখালীতে ব্রিজের জন্য হাহাকার, যোগাযোগ বিচ্ছিন্ন ৯ গ্রামের মানুষ নেত্রকোনায় ‘জঙ্গি আস্তানা’য় সোয়াট, আরও একটি বাড়ি ঘেরাও ধামইরহাটে শিশু নিখোঁজ, বদলগাছীতে মিলল মরদেহ কালাইয়ে দু’সপ্তাহের ব্যবধানে কেজিপ্রতি আলুর দাম বেড়েছে ১৫ টাকা আনার হত্যার পরিকল্পনাকারী শাহীনের ফুপাতো ভাই আ. লীগ নেতাকে আটক করেছে ডিবি ঈদে ১৮ ফেরি ও ২০ লঞ্চ চলবে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলছে বাজেট উপস্থাপন