রাজধানী টাইমস” এর সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঢাকা থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা “রাজধানী টাইমস” ও “দৈনিক সকালের সময়” ও এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি এস কে কামরুল হাসানকে হত্যার হুমকি দিয়েছে শীর্ষ চোরাকারবারী ও বিজিবি সদস্য জব্বার হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামী আব্দুল আলিম। গতকাল (রোববার) বিকাল সাড়ে চারটার দিকে দেবহাটার শাখরাকোমরপুর এলাকায় সংবাদ সংগ্রহ করতে গেলে তাকে হত্যার হুমকি দেয়।

এ বিষয়ে সাংবাদিক কামরুল হাসান জানান, সাতক্ষীরার দেবহাটা সিমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতীয় রেনু প্রবেশ করছে বিষয়ক অনুসন্ধানী রির্পোট করার জন্য বিশেষ তথ্যের ভিত্তিতে ইউপি সদস্য আলিমের নাম শোনা যায়। এ বিষয়ে তার কাছে জানতে চাইলে সে কোন প্রকার উত্তর না দিয়েই ক্ষিপ্ত হয়ে বলতে থাকে তোর এখানে আসার সাহস কে দিয়েছে? তুই আমাকে চিনিস, আমি কে? আমাকে প্রশ্ন করার তুই কে? আমার নামে যদি কোন প্রকার রির্পোট করিস তাহলে তোকে দুনিয়া ছাড়া করব। এ কথা বলতে বলতে সে তার লাঠিয়াল বাহিনি নিয়ে আক্রমন করতে উদ্যত হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করা হয়। যার নম্বর ১০৬৭। ১৭/০৭/২২

বিজ্ঞাপন

উল্লেখ্য, আলফা ও আলিমকে গত ৩১ ডিসেম্বর গ্রেফতারের পর আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়। এই দুই চোরাকারবারীসহ কয়েকজনের বিরুদ্ধে গত ৩০ ডিসেম্বর বিজিবি’র হাবিলদার মো. মোহসীন আলী বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৮।

প্রসঙ্গত, শীর্ষ চোরাকারবারী আল ফেরদৌস আলফা মাদক মামলায় ইতিপূর্বে সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে কয়েক মাস জেলও খেটেছেন। পরবর্তীতে উচ্চ আদালতের জামিনে বেরিয়ে আসেন। তিনি সরকারের তালিকাভুক্ত হুন্ডি ব্যবসায়ী, চোরাকারবারী, মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলেও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায়।

এছাড়া, আলফার সহোদর আব্দুল আলিম বিজিবি হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি। এই মামলাটি ২০১৩ সালের নভেম্বর মাসে দায়ের করেন ভোমরা বিজিবি’র নায়েক মো. নাসির উদ্দীন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। যে, দেবহাটা সিমান্ত দিয়ে প্রতিদিন সরকারের রাজস্ব ফাকি দিয়ে কয়েক কোটি টাকার ভারতীয় রেনু বাংলাদেশে প্রবেশ করে। যার মূলহোতা চোরকারবারী আব্দুল আলিম।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
গাজীপুরে নিখোঁজের এক দিন পর কিশোরের লাশ উদ্ধার নওগাঁয় চাঞ্চল্যকর মাত্তাবর হত্যাকাণ্ডে দুই যুবক আটক কাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান মৌসুমি ফলের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের নাগালের বাইরে বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত বেড়ে ৪১ পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী চুরি শুধু অর্থ দিয়েই হয় না বুদ্ধিভিত্তিক চুরিও হয়ে থাকে: জবি উপাচার্য এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড: ঝিনাইদহের কয়েকজন রাজনৈতিক নেতা নজরদারিতে নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আমন্ত্রণ জানিয়েছেন শেখ হাসিনা: পররাষ্ট্রমন্ত্রী দুদকে দুনীর্তির অভিযোগ করায় শিক্ষক ক্লাবকে অস্তিত্বহীন বলছেন অধ্যক্ষ সিলেটে কমতে শুরু করেছে বন্যায় পানি, বর্ষায় বাড়ছে রোগবালাই ডাকাতির প্রস্তুতিকালে রাজশাহীতে জনি গ্যাংয়ের ৯ সদস্য গ্রেপ্তার কাউখালীতে ব্রিজের জন্য হাহাকার, যোগাযোগ বিচ্ছিন্ন ৯ গ্রামের মানুষ নেত্রকোনায় ‘জঙ্গি আস্তানা’য় সোয়াট, আরও একটি বাড়ি ঘেরাও ধামইরহাটে শিশু নিখোঁজ, বদলগাছীতে মিলল মরদেহ কালাইয়ে দু’সপ্তাহের ব্যবধানে কেজিপ্রতি আলুর দাম বেড়েছে ১৫ টাকা আনার হত্যার পরিকল্পনাকারী শাহীনের ফুপাতো ভাই আ. লীগ নেতাকে আটক করেছে ডিবি ঈদে ১৮ ফেরি ও ২০ লঞ্চ চলবে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলছে বাজেট উপস্থাপন