যশোরে জোড়া খুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

যশোরের বারান্দীপাড়া ও ঘুরুলিয়ায় ছুরিকাঘাতে নাহিদ (১৭) ও ইউসুফ (২০) নিহত হয়েছে। নিহত নাহিদ যশোর শহরতলীর শেখহাটি তরফ নোয়াপাড়ার বাচ্চু মোল্লার ছেলে ও ইউসুফ যশোর সদর উপজেলার ঘুরুলিয়ার দক্ষিণপাড়া কামারপাড়ার আব্দুল লতিফের ছেলে।

আজ শুক্রবার (৩১ মার্চ) রাত নয়টায় যশোরে ছুরিকাঘাতে পৃথক হত্যা সংঘটিত হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, আজ রাত পৌনে ৯টার দিকে সদর উপজেলার ঘুরুলিয়ায় ছোট ভাই ইউসুফের ছুরিকাঘাতে ইউনুস আহত হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে মোটরপার্টস ব্যবসায়ী নাহিদ তার পূর্ব পরিচিত বারান্দি নাথপাড়ার বশির উদ্দিনের ছেলে হাসানের (১৩) সাথে বারান্দিপাড়া নাথপাড়া জামে মসজিদের ইফতারের আগে কয়েকজনের সাথে তর্কে জড়িয়ে পড়েন। এসময় সন্ত্রাসীরা তাকে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় এবং হাসপাতালে আনা হলে তিনি মৃত্যুবরণ করেন।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে বকেয়া ১৮ হাজার কোটি টাকা সবাইকে সমান সুবিধা দিতে মার্কিন রাষ্ট্রদূতকে অনুরোধ আইনমন্ত্রীর গুচ্ছ ‘সি’ ইউনিটে পাস ৬৩.৪৬ শতাংশ, প্রথম হয়েছে রায়হান শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর, সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিককে হেনস্তা কলারোয়ায় ক্রীড়া সামগ্রী ও আর্থিক অনুদান প্রদান শেখ হাসিনাকে ভোট দিয়ে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে: মুজিবুল হক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ছাতা বিতরণ ইবির জালালাবাদ স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে আল-আমিন ও পাশা গাইবান্ধায় পুলিশের কঠোর তৎপরতায় কৃষি ব্যাংকের ১৪ লাখ টাকা লুটের রহস্য উন্মোচন দেশ সেবার লক্ষ্যে শিক্ষার্থীদের গড়ে উঠার আহ্বান ইবি উপাচার্যের আগামীতে নির্বাচিত হলে রাজশাহীতে কেন্দ্রীয় মন্দির স্থাপন করতে চাই : লিটন কবির জন্য অপেক্ষা নরসিংদীতে জমে উঠেছে কাঠাল সহ বিভিন্ন ফলের বাজার নরসিংদীতে রায়পুরায় মহিষের আক্রমণে কৃষক দম্পত্তি গুরতর আহত ঈশ্বরগঞ্জে অটোরিকশার চাপায় শিশু নিহত মোরেলগঞ্জে মায়ের সামনে মেয়েকে ধর্ষণ চেষ্টা: আসামি গ্রেফতার আমি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলাম সাতক্ষীরায় রুহুল হত্যা মামলার আসামী গ্রেফতার তারেক-জোবাইদার মামলা: সাক্ষ্য দিলেন তিন ব্যাংক কর্মকর্তা পাইকগাছায় ইজারা নিয়ে পৌরসভা কর্তৃপক্ষের অবহেলায় বিপাকে ইজারাদার