মোরেলগঞ্জে খালে পড়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print
প্রতীকী ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে ট্রলার থেকে খালে পড়ে নিখোঁজ যুবক ইয়াছিন জোমাদ্দার(১৭) এর লাশ উদ্ধার হয়েছে। সোমবার দিবাগত রাত ১১টার দিকে স্থনীয় লোকজন খালে তল্লাশী করে তার লাশ উদ্ধার করেন।

এদিন সন্ধা ৭টার দিকে ট্রলার থেকে খাউলিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাজার সংলগ্ন খালে পড়ে নিখোঁজ ছিলেন ইয়াছিন জোমাদ্দার। সে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার চরবলেশ্বর গ্রামের কৃষক নুরুজ্জামান জোমাদ্দারের ছেলে।

আরও পড়ুন— ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন সড়ক দুর্ঘটনায় আহত

বিজ্ঞাপন

ইয়াছিনের মা সাহিদা বেগম জানান, তার ছেলে সোমবার ইন্দুরকানি থেকে ট্রলারে করে কলা বিক্রির উদ্দেশে মোরেলগঞ্জের চেয়ারম্যান বাজারে যান। সেখানে তাদের ট্রলারটি ব্রিজের সাথে ধাক্কা লাগলে ইয়াছিন খালে পড়ে যায়।
ইউপি সদস্য নাসির হাওলাদার জানান, ফায়ার সার্ভিস মোরেলগঞ্জের একটি টিম রাতেই ঘটনাস্থলে আসলেও তাদের সাথে ডুবুরি দল না থাকায় তল্লাশি করতে পারেনি। এ সময় স্থানীয় কিছু যুবক খালে নেমে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে রাত এগারোটার দিকে ইয়াাসিনের লাশ উদ্ধার করে ওই যুবকেরা।

আরও পড়ুন— জাল দলিল তৈরি করে কবরস্থান বিক্রির পাঁয়তারা

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, ইয়াছিনের মৃত্যু দুর্ঘটনাজনিত। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাতেই বিষয়টি যাচাই-বাছাই শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
কুমিল্লা-৬ আসনে নির্বাচনে আ‘লীগের পরিচালনা কমিটি গঠিত না ফেরার দেশে চলে গেলেন সিআইডি’খ্যাত অভিনেতা ‘ফ্রেডরিক্স’ আদালতে আসামীর সাথে ধর্ষিতার বিয়ে, সন্তান পেলো পরিচয় কচুয়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন বাংলাদেশে নির্বাচনের ফলাফল নিয়ে ভাবছে না যুক্তরাষ্ট্র ১০ ডিসেম্বর আওয়ামী লীগের সমাবেশ হচ্ছে না : ওবায়দুল কাদের ইন্দোনেশিয়ায় বন্যা ও ভূমিধসে নিখোঁজ ১০ বুধবার থেকে ৪৮ ঘণ্টার অবরোধ, ১০ ডিসেম্বর মানববন্ধন বিএনপির ৩০০ আসনে ১ হাজার ৯৮৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ একযোগে ৪৭ ইউএনওর বদলি মতলব উত্তরে অসামাজিক কাজে বাধা দেওয়ায় মারধর ও প্রাননাশের হুমকি বাকৃবিতে আমুসের সভাপতি বজলুল, সম্পাদক সোলায়মান জুতার মধ্যে ১৮৬১ পিস ইয়াবাসহ র‌্যাবের জালে শাহ আলম গ্রেফতার গোয়ালন্দে মসজিদের ছাদ ঢালাইয়ের উদ্বোধন ও এক টন রড দিলেন মোস্তফা মুন্সী চড়ুই পাখির মেলা বসেছে কুয়াকাটার ইলিশ পার্কে পাবনায় পরিত্যক্ত পুকুর থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার চুয়াডাঙ্গার দুটি আসনে ১৩ প্রার্থীর মনোনয়ন বৈধ চুয়াডাঙ্গার দু’টি আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল কুষ্টিয়ায় ৪ টি আসনে ১৭ জনের মনোনয়ন বাতিল! নিখোঁজের ৮ দিন পর স্কুল ছাত্র উদ্ধার