মাটিরাঙ্গায় ভুমিহীন-গৃহহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষে সংবাদ সম্মেলন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

মাটিরাঙ্গা উপজেলার ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর উদ্বোধন উপলক্ষে স্থানীয় সংবাদকর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

আজ মঙ্গলবার ২০জুলাই সকাল সাড়ে ১০দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্বাহী অফিসার বলেন, ৩য় পর্যায়ের ২য় ধাপে আগামী ২১ জুলাই- ২০২২ জমিসহ ২০০ টি গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে। এর মধ্যে মাটিরাঙ্গা পৌরসভায় ৪০ টি, তাইন্দং ইউনিয়নে ২২ টি, তবলছড়ি ২৭ টি, বড়নাল ২১, গোমতী ২৩, বেলছড়ি ২৩, মাটিরাঙ্গা সদর ২৭ এবং আমতলী ইউনিয়নে ১৭টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়নে এ উপহার পাবেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন–৭ কলেজে ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তির সুযোগ পাচ্ছে ২১৫১৩ শিক্ষার্থী

আগামীকাল ২১ জুলাই বৃহস্পতিবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ের ২য় ধাপে গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করার পর মাটিরাঙ্গা উপজেলায় ২০০ ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩য় পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ হস্তান্তর করা হবে।

অসহায় ভূমিহীন-গৃহহীন ও ছিন্নমূল মানুষকে পুনর্বাসিত করে জাতীয় অর্থনীতির মূলধারায় সম্পৃক্ত করার লক্ষে মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার একটি ব্যাতিক্রমী উদ্যেগ মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব বলেন, আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে মাননীয় প্রধাণমন্ত্রী গৃহহীন মানুষের মুখে হাসি এনে দিয়েছেন।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
জয়পুরহাটের তাজপুর উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত ‘আশ্রায়নের বাসিন্দারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেহমান: ইউএনও ইমরান হবিগঞ্জ ডিবি পুলিশের বিশেষ অভিযানে বিদেশী মদসহ আটক ২ প্রণয় থেকে বিয়ে, তবু কেন ২৭ বছর ধরে স্বামীর থেকে দূরে অলকা? সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট প্রদান উত্তম চরিত্র গঠনে মাদ্রাসা শিক্ষা গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করে: হুমায়ুন মোরশেদ জয়পুরহাট শহীদ পুলিশ সুপার নাজমুল হক পুলিশ লাইন্স স্কুলে মিল্ক ফিডিং অনুষ্ঠিত নিয়ন্ত্রণ হারিয়ে দুই ট্রাকে সংঘর্ষ: নিহত ৬, আহত ১৬ দুমকিতে গ্রীলকাটা ডাকাত চক্রের সদস্য গ্রেফতার নল‌ছি‌টি‌তে ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন পাইকগাছায় মানবাধিকার সাংবাদিক ফোরামের বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত মির্জাগঞ্জে ভিক্ষুক মহিলার রক্তাক্ত লাশ উদ্ধার নিয়ামতপুর বাজারে প্রতিনিয়ত যানজট দুর্ভোগ চরমে হেলেনা জাহাঙ্গীরের ২ বছরের কারাদণ্ড রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ২৭৭ টি পরিবার আর্জেন্টিনাকে ১৩ গোল দিয়ে ‘কোপার’ শিরোপা জিতল ব্রাজিল ভারতে সম্মানিত হলেন যশোরের শ্রীমতি শ্রাবণী সূর গাবতলী থেকে জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত ব্যানার-ফেস্টুন লাগানো নিষেধ হেলেনা জাহাঙ্গীরসহ ৫ জনের মামলার রায় আজ আমার জায়গায় যে আসবে তাকেও ফেস করতে হবে : শাকিব