পল্লী বিদ্যুৎ সমিতিতে একাধিক পদে চাকরির সুযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা। প্রতিষ্ঠানটি অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ২১ জুলাই পর্যন্ত ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম

মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা।

বিজ্ঞাপন

পদের নাম

ডাটা এন্ট্রি অপারেটর।

পদের সংখ্যা

বিজ্ঞাপন

২টি।

শিক্ষাগত যোগ্যতা

এইচএসসি পাস (তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়)।

দক্ষতা

প্রার্থীকে কম্পিউটারে বাংলা ও ইংরেজি প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ৩০টি শব্দ টাইপ করতে হবে।
প্রার্থীকে কম্পিউটার অপারেটিং সিস্টেম পরিচালনায় দক্ষ হতে হবে।
শুদ্ধ বাংলা, ইংরেজি ও ব্যাকরণসহ বানান, বিরাম চিহ্ন এবং বাক্য গঠনে দক্ষ হতে হবে।
প্রিন্টিং এবং কম্পিউটার সম্পর্কে মৌলিক অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন

১৮৩০০-৪৬২৪০ টাকা।

পদের নাম

সহকারী ক্যাশিয়ার।

পদের সংখ্যা

৩।

শিক্ষাগত যোগ্যতা

এসএসসি বা এইচএসসি পাস (জিপিএ ৫ এর মধ্যে ৩ থাকতে হবে)।

দক্ষতা

পাটিগণিতে দক্ষতাসহ অফিস মেশিন এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
প্রার্থীকে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ১০ ও ৩০টি শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে।
বেতন

১৮৩০০-৪৬২৪০ টাকা।

পদের নাম

ড্রাইভার।

পদের সংখ্যা

১টি।

শিক্ষাগত যোগ্যতা ও দক্ষতা

সাবলীল ভাবে বাংলা পড়তে ও লিখতে জানতে হবে। গাড়ী চালনার ক্ষেত্রে বিভিন্ন নির্দেশনা, সংকেত প্রতিপালন এবং লগ বই পূরণে সক্ষমতা থাকতে হব। বিআরটিএ কর্তৃক প্রদত্ত হালনাগাদ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

অভিজ্ঞতা

৫ বছরের গাড়ী চালানো ও রক্ষণাবেক্ষণ কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন

১৬৬০০-৪১৯৫০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহীদের পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েব সাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ সাপেক্ষে পাঠাতে হবে জেনারেল ম্যানেজার, মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা বরাবর।

আবেদন ফি

১০০ টাকা।

আবেদনের শেষ সময়

২১ জুলাই, ২০২২।

সূত্র: ঢাকাপোস্ট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১