নিয়ামতপুরে নগদের টাকা নিয়ে প্রতারণা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

নওগাঁ নিয়ামতপুরে এক ছাত্রীর নগদ একাউন্ট থেকে টাকা প্রতারণা করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী নিজে বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আমার ০১৩২০-৫৬৪৬৯৪ এই মোবাইল নাম্বারের নগদ একাউন্ট খোলা হয়েছিল। মেয়ের শিক্ষা প্রতিষ্ঠান থেকে আমার নগদ একাউন্টে মেয়ের উপবৃত্তির টাকা আসে।

আমি গত রবিবার (১৯ জুন) মোবাইল থেকে টাকা উঠানোর জন্য নিয়ামতপুর উত্তর বাজারের সাজিদ ট্রেডার্স ও টুটুল টেলিকমে গেলে তারা বলে আমার একাউন্টে কোন টাকা নাই। পরে আমি একই বাজারের জামাল টেলিকমে গিয়ে মোবাইলের সমস্যা ঠিক করে, জানতে পায় আমার একাউন্ট থেকে টাকা উঠানো হয়েছে।

বিজ্ঞাপন

আমার নগদ একাউন্ট থেকে গত রবিবার (১৯ জুন) সকাল ৭টা ৫ মিনিটে ০১৭১৯-২১১৯৬৪ নাম্বার হইতে ক্যাশ আউট হয়েছে। আমার ধারণা উক্ত ফোন নাম্বারের অপারেটর আমার মোবাইল থেকে টাকা ক্যাশ আউট করে নিয়েছে।

ভুক্তভোগী শহিদুল ইসলাম বলেন, সকালে আমি তার কাছে টাকা তোলার জন্য গেলে সে বলে আমার নগদ একাউন্টে টাকা নাই। পরে আমি মোবাইল সিমের সমস্যা ঠিক করে দেখি নগদ একাউন্ট থেকে টাকা গায়েব। আমার ধারণা সে টাকা বের করে নিয়েছে।

সাজিদা ট্রেডার্সের স্বত্বাধিকার আনিছুর রহমান বলেন, শহিদুল আমার দোকানে এসে বলে নগদ একাউন্ট থেকে টাকা বের করবে। আমি নগদ একাউন্টের ব্যালেন্স চেক করে দেখি টাকা নেই। সে তখন তার মোবাইল নিয়ে চলে যায়। আমার বিরুদ্ধে সে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে নিয়ামতপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) হুমায়ূন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর টাইম্‌স / দিশা

 

শীর্ষ সংবাদ:
কুমিল্লায় রোডমার্চকে কেন্দ্র করে উজ্জীবিত জেলা বিএনপি গুরুদাসপুরে গৃহবধূ সিমা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার আমতলীতে ৪টি মহিষ চুরি জবি কোষাধ্যক্ষকে দ্বিতীয় মেয়াদে নিয়োগ না দিতে শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন পুলিশের বিরুদ্ধে অভিযোগ কারায় প্রাণ গেলো আওয়ামী লীগ নেতার মাধবপুরে ৮ জুয়ারি গ্রেফতার পায়র বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত, মাছ ধরার ট্রলার নিয়ে জেলেরা নিরাপদে পারিবারিক কলহের জেরে অন্তঃসত্ত্বা নববধূর আত্মহত্যা সিলেটের গোলাপগঞ্জ থানার ৫ কর্মকর্তার উপর সাধারণ মানুষের ক্ষোভ,বদলীর দাবী শেরপুরে আগাম জাতের আমন ধান কর্তন রাবির ভর্তি পরীক্ষায় প্রক্সিকাণ্ডের হোতা ছাত্রলীগ নেতা গ্রেপ্তার খালেদা জিয়ার থাকার কথা কারাগারে : তথ্যমন্ত্রী কী এমন করেছি যে আমাদের ওপর আস্থা আনা যাচ্ছে না: ইসি রাশেদা নির্বাচন নিয়ে শংকার কিছু নেই, সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন হবে: হানিফ বকশীগ‌ঞ্জে এক নারীর তিন সন্তান প্রসব নিয়ামতপুরে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ বিতরণ ঝিনাইদহে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত টানা ১৬ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়ে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি পুলিশ হেফাজতে দুদকের সাবেক উপপরিচালকের মৃত্যু, স্বজনদের দাবি হত্যা