নিয়ামতপুরে ঘুঘুডাঙ্গায় ভ্রমনপিপাসুদের উপচেপড়া ভিড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বিনোদনপ্রেমীরা স্বপরিবারে আনন্দ উপভোগ করতে যেন মেতে উঠেছে। নওগাঁর নিয়ামতপুর উপজেলায় উল্লেখযোগ্য বিনোদনকেন্দ্রের সুযোগ না থাকায় ঈদের বাড়তি আনন্দের জন্য ভ্রমণপিপাসুদের দখলে ছিল রাস্তার দুপাশে সারি সারি তালগাছ সমৃদ্ধ দৃষ্টিনন্দন ঘুঘুডাঙ্গা।

এছাড়াও উপজেলায় বিনোদন কেন্দ্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো-ছাতড়া বিল, বেলগাপুর প্রাচীন বটবৃক্ষ, বরেন্দ্র গার্ডেন শিশু পার্ক সহ শিবনদীর উপর অবস্থিত কালামারা ব্রিজ। ঈদের তৃতীয় দিন দেখা গেছে প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য ভ্রমনপিপাসু মানুষ ভিড় জমাচ্ছেন ঘুঘুডাঙ্গা তালতলী ও ছাতড়া বিলের উপর নির্মিত ব্রিজে। বিশেষ করে শিশু, কিশোর, কিশোরী ও তরুণ-তরুণীসহ নানা বসয়ী লোকজন ছুটে আসে প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে।

সরেজমিনে দেখা যায়, ঘুঘুডাঙ্গায় ভ্রমণপিপাসু বিনোদপ্রেমী সকল বয়সী সকল ধর্মের লোকজনের মিলনমেলায় পরিণত হয়েছে। ঈদের তৃতীয় দিনেও সকল আনন্দ যেন এখানেই। প্রতি বছরের ন্যায় এবারও ঈদুল আযহা উপলক্ষ্যে সেখানে বসেছে বিভিন্ন ধরনের দোকানপাটের পসরা। তবে পর্যটনের আনুষঙ্গিক সুবিধাগুলো না থাকা সত্ত্বেও আনন্দ উপভোগের কমতি ছিল না আগত ভ্রমণপিপাসুদের। বিশেষ দিনে এ স্থানে হাজার হাজার নারী পুরুষ ও শিশুরা সৌন্দর্য্য উপভোগ করতে আসেন।

বিজ্ঞাপন

ঘুঘুডাঙ্গায় প্রকৃতির অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে আসা মাসিদুল ইসলাম,আহসান হাবীব, তামান্না খাতুন, সাথী আক্তার বলেন, গত বছর ঈদে আমরা এখানে ঘুরতে এসেছিলাম। আজও আমরা এখানে এসে খুবই আনন্দ উপভোগ করছি। এখানে খাবারের ভালো দোকান নাই। তবে এখানে একটি পাবলিক টয়লেট খুবই দরকার। বিশেষ করে মেয়েদের জন্য।

শীর্ষ সংবাদ:
সিলেটের গোলাপগঞ্জ থানার ৫ কর্মকর্তার উপর সাধারণ মানুষের ক্ষোভ,বদলীর দাবী শেরপুরে আগাম জাতের আমন ধান কর্তন রাবির ভর্তি পরীক্ষায় প্রক্সিকাণ্ডের হোতা ছাত্রলীগ নেতা গ্রেপ্তার খালেদা জিয়ার থাকার কথা কারাগারে : তথ্যমন্ত্রী কী এমন করেছি যে আমাদের ওপর আস্থা আনা যাচ্ছে না: ইসি রাশেদা নির্বাচন নিয়ে শংকার কিছু নেই, সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন হবে: হানিফ বকশীগ‌ঞ্জে এক নারীর তিন সন্তান প্রসব নিয়ামতপুরে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ বিতরণ ঝিনাইদহে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত টানা ১৬ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়ে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি পুলিশ হেফাজতে দুদকের সাবেক উপপরিচালকের মৃত্যু, স্বজনদের দাবি হত্যা সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ ইশতেহার তৈরির জন্য মতামত চায় আ.লীগ খেলাপি ঋণে শ্রীলঙ্কার কাছাকাছি বাংলাদেশ জেলা মাদকদ্রব্যের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ মেহেরপুরে গোপন বৈঠক চলাকালে জামায়াতের ৩জন রোকন আটক লাকসামে বাস-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত বরিশালে পারিবারিক দন্ধে শাশুড়ীকে খুনের অভিযোগ বুদ্ধি প্রতিবন্ধী ছেলেকে বলাৎকার, বৃদ্ধ গ্রেপ্তার