নবীনগরে ধর্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে দশম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক শামীম কে দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে ফুঁসে উঠেছে ছাত্রীর সহপাঠী ও এলাকাবাসী।

আজ ২০ জুলাই বুধবার শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে প্রশাসনের কাছে এ দাবী জানায়।

ধর্ষিতা ও কিশোরীর মায়ের দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষক শামিম শ্যামগ্রাম বাজারে একজন সবজি ব্যবসায়ী। কুসুম বেগম তার কাছ থেকে প্রায়ই সবজি ক্রয় করতেন সেই সুবাদে সু-সর্ম্পক গড়ে উঠে এবং ধর্মীয় ভাই বোন হিসাবে বাড়িতে যাতায়ত করত।

বিজ্ঞাপন

সেই সুত্রে ওই ছাত্রীকে ভাগনি হিসাবে সম্মোধণ করত।গত ৭ জুলাই ভোরে প্রাইভেট পড়ার যাওয়ার সময় জরুরী কথা আছে বলে ভাগনি কে ডেকে বাজারের একটি মিষ্টির দোকানের ফাঁকা ষ্টোর রুমে তাকে নিয়ে যায় এবং জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে এ ঘটনা কাউকে জানালে তার বড় ধরণের ক্ষতি হবে হুমকি দিয়ে রক্তাক্ত অবস্থায় বাড়িতে পাঠিয়ে দেয়। লোকলজ্জা ও ক্ষতির ভয়ে ধর্ষিতা ওই ছাত্রী কাউকে কিছু জানায়নি। নারী লোভী ওই পাতানো মামা তাকে আবারো শারিরিক সর্ম্পক করতে চাপ দিলে মেয়ে তার মাকে বিষয়টি খুলে বলে।

ধর্ষিতার মা সাংবাদিকদের বলেন,গতকাল শনিবার মেয়ে আমাকে বিষয়টি অবগত করে। গ্রামের সাহেব সর্দারদের জানিয়ে রাতেই থানায় অভিযোগ করি। আমার মেয়ের প্রতি অন্যায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন,ধর্ষককে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা