নওগাঁয় গৃহবধূর মাথার চুল কেটে নির্যাতন, আটক ৩

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

নওগাঁর রাণীনগরে এক গৃহবধূ (১৯) কে মিথ্যা অপবাদ দিয়ে মারপিট করে বটি দিয়ে মাথার চুল কেটে নির্যাতন করার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। এ সময় ওই গৃহবধূর স্বামীকেও মারপিট করেছেন তারা। রবিবার দিনগত রাত ১০ টার দিকে উপজেলার কালীগ্রাম কয়াপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত গৃহবধুর শ্বশুর কালীগ্রাম কয়াপাড়া গ্রামের রাজ্জাক সিপাই (৬০), ভাসুর দেলোয়ার হোসেন (৩৫) ও ননদ রাজিয়া সুলতানা (৩৮) কে আটক করেছে থানা পুলিশ।

গৃহবধূর স্বামী রেজাউল করিম জানান, বৃহস্পতিবার রাতে আমার এক বন্ধুকে নিয়ে আমি ও আমার স্ত্রী এবং ওই বন্ধু মিলে একসাথে বাড়িতে রাতের খাবার খাচ্ছিলাম। এ সময় আমার স্ত্রীর ঘরে পরপুরুষ ঢুকেছে এমন সন্দেহে বাহির থেকে আমার পরিবারের লোকজন বাড়ির দরজায় শিকল তুলে দেয়। এরপর আমাদের খাবার খাওয়া শেষে আমি বাহিরে ডাকাডাকি করলে আমার বাবা, বড় ভাই, বোন ও ভাবি শিকল খুলে দিয়ে সন্দেহ করে আমাকে ও আমার স্ত্রীকে মারপিট করে। এ সময় আমার স্ত্রীর উপর মিথ্যা অপবাদ দিয়ে আমার শ্বশুরের পরিবারকে খবর দেওয়া হয়। খবর পেয়ে শুক্রবার শ্বশুর বাড়ির লোকজন আমার বাড়িতে এলে তাদের সাথে আমার স্ত্রীকে তারা বাবার বাড়িতে পাঠিয়ে দেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, রবিবার সকালে আমি আমার স্ত্রীকে নিতে শ্বশুরবাড়ি আদমদিঘী উপজেলার কালাইকুলি পালোয়ানপাড়া গ্রামে যাই। শ্বশুর বাড়ি থেকে স্ত্রীকে নিয়ে এলে এদিন রাত ৮ টার দিকে বাড়িতে আসি। এরপর বাড়িতে ঢুকতে লাগলে আমার বাবা, বড় ভাই, বড় বোনসহ আমার পরিবারের লোকজন আমাকেসহ আমার স্ত্রীকে মারপিট করতে থাকেন। এ সময় তারা বটি দিয়ে আমার স্ত্রীর মাথার চুল কেটে নির্যাতন করেন।

নির্যাতনের শিকার গৃহবধূ জানান, বিয়ের পর থেকেই মাঝে মধ্যেই শ্বশুর বাড়ির লোকজন আমাকে মানসিক নির্যাতন করতো। এদিন তারা মিথ্যা অপবাদ দিয়ে আমাকে মারপিট করাসহ আমার মাথার চুল কেটে নির্যাতন করেছেন। এ ঘটনায় আমি বাদি হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি। এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন নির্যাতনের শিকার ওই গৃহবধূ।

এ ব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, নির্যাতনের শিকার ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে সোমবার থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত গৃহবধূর শশুর, ভাসুর ও ননদকে আটক করেছে থানা পুলিশ। এবং মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
জয়পুরহাটের তাজপুর উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত ‘আশ্রায়নের বাসিন্দারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেহমান: ইউএনও ইমরান হবিগঞ্জ ডিবি পুলিশের বিশেষ অভিযানে বিদেশী মদসহ আটক ২ প্রণয় থেকে বিয়ে, তবু কেন ২৭ বছর ধরে স্বামীর থেকে দূরে অলকা? সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট প্রদান উত্তম চরিত্র গঠনে মাদ্রাসা শিক্ষা গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করে: হুমায়ুন মোরশেদ জয়পুরহাট শহীদ পুলিশ সুপার নাজমুল হক পুলিশ লাইন্স স্কুলে মিল্ক ফিডিং অনুষ্ঠিত নিয়ন্ত্রণ হারিয়ে দুই ট্রাকে সংঘর্ষ: নিহত ৬, আহত ১৬ দুমকিতে গ্রীলকাটা ডাকাত চক্রের সদস্য গ্রেফতার নল‌ছি‌টি‌তে ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন পাইকগাছায় মানবাধিকার সাংবাদিক ফোরামের বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত মির্জাগঞ্জে ভিক্ষুক মহিলার রক্তাক্ত লাশ উদ্ধার নিয়ামতপুর বাজারে প্রতিনিয়ত যানজট দুর্ভোগ চরমে হেলেনা জাহাঙ্গীরের ২ বছরের কারাদণ্ড রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ২৭৭ টি পরিবার আর্জেন্টিনাকে ১৩ গোল দিয়ে ‘কোপার’ শিরোপা জিতল ব্রাজিল ভারতে সম্মানিত হলেন যশোরের শ্রীমতি শ্রাবণী সূর গাবতলী থেকে জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত ব্যানার-ফেস্টুন লাগানো নিষেধ হেলেনা জাহাঙ্গীরসহ ৫ জনের মামলার রায় আজ আমার জায়গায় যে আসবে তাকেও ফেস করতে হবে : শাকিব