দীর্ঘ দিন পর মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন

সভাপতি অ্যাড. মিলন, সম্পাদক এমদাদ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দীর্ঘ ২ বছর ৭ মাস পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে বাগেরহাট জেলা আওয়ামী লীগ।

৩ জুলাই রোববার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন স্বাক্ষরিত পত্রে প্রকাশ করা হয় যে, গত ২১ মে-২০২২ জেলা আওয়ামী লীগের সভায় মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটিতে সভাপতি হিসেবে আছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন এম. এমদাদুল হক।

বিজ্ঞাপন

৭১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে মো. সরোয়ার হোসেন হাওলাদারসহ ৯জনকে সহসভাপতি ও শেখ হারুন-অর রশীদসহ ৩ জনকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক ।

অন্যন্য ২২ টি সম্পাদকীয় পদে ২২ জন এবং ৩৫ জন সদস্য মিলিয়ে মোট ৭১ সদস্য বিশিষ্ট মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা ঘোষনা করা হয়েছে।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ডা. মোসলেস উদ্দিনকে প্রধান করে ১৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা মন্ডলী গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

২০১৯ সালের ২৪ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে তৎকালীন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও এম. এমদাদুল হককে পূণরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়েছিলো।

৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদ পেয়েছেন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সংখ্যলগু বিষয়ক উপদেষ্টা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক বাবু সোমনাথ দে। যিনি ইতোপূর্বে জাতীয় পার্টি থেকে এমপি ও মেয়র প্রার্থী হয়েছিলেন।

আর টাইম্‌স / আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১