তানোরে আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি নাই ?

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল (সম্মেলন) আগামী ১৫ জুলাই অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুনের তত্ত্বাবধানে সম্মেলন আয়োজিত হবে। সম্মেলন মঞ্চ, প্যান্ডেল, তোরণ অতিথি আপ্যায়ন থেকে শুরু করে সম্মেলনের যাবতীয় সব কিছু তারা দেখভাল করবেন।

তবে সম্মেলনে ইলেকশন বা সিলেকশন যাই হোক নৌকাবিরোধী সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন পদবঞ্চিত হবে এটা প্রায় নিশ্চিত বলে মনে করছে তৃণমুল।

বিজ্ঞাপন

এদিকে ক্ষমতাসীন দলের প্রায় ১০ বছর পর আলোচিত তানোর উপজেলা সম্মেলন, যেখানে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উপজেলা জুড়ে সাজ সাজ রব এবং প্রায় লক্ষাধিক নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংগ্রহণের কথা, সেখানে এখানো সম্মেলন প্রস্তুতি কোনো সভা নাই। এখানো হয়নি কার্যনির্বাহী কমিটির সভা, কোনো কর্মী বা বর্ধিতসভা এমনকি মাইকিংসহ গণসংযোগ।

এখানো উপজেলার ইউপি চেয়ারম্যানসহ মুলধারার নেতাকর্মীদের আমন্ত্রণ জানানো হয়নি। অথচ আর মাত্র দুদিন পর সম্মেলন। এসব দেখে মনে হচ্ছে আদৌ তারা একটা জমকালো সম্মেলন চাই না। স্থানীয় নেতাকর্মীদের আইওয়াশ করে যেনো-তেনোভাবে একটা সম্মেলন দেখিয়ে তারাই আবার সভাপতি-পম্পাদকের পদে বসতে চাই। আর এই জন্য যতো রকমের ষড়যন্ত্র, কুটকৌশল সব ধরণের প্রস্তুতি তারা নিচ্ছেন। এদিকে অসমর্থিত একটি সুত্র জানায়,তাদের মুল টার্পেট যেকোনো অজুহাতে সম্মেলন মঞ্চে বিশৃঋলা সৃষ্টি করে সম্মেলন ভুন্ডুল করা।

এবিষয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোনে কল গ্রহণ না করায় সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এবিষয়ে জানতে চাইলে রাজশাহী-১আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম কমিটির সম্মানিত সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান জামান লিটন তাকে জানিযেছেন, সম্মেলন আয়োজনের সব দায়িত্ব সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের, তারা বিশাল মঞ্চ, প্যান্ডেল, কুড়ি হাজার চেয়ারসহ আনুষঙ্গিক সবকিছুর দায়িত্ব নিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১