ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে ফের সংঘর্ষ, আহত ৩

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজধানীর ঢাকা কলেজ ও ধানমন্ডি আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে ফের সংঘর্ষে আহত হয়েছে ৩ জন শিক্ষার্থী। এ সময় ধানমন্ডি আইডিয়াল কলেজের শিশির আহম্মেদ নামে এক শিক্ষার্থীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ঢাকা কলেজ শিক্ষার্থীদের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরের দিকে রাজধানীর সায়েন্স-ল্যাবরেটরি এলাকায় ঢাকা কলেজ ও ধানমন্ডি আইডিয়াল কলেজের উচ্চমাধ্যমিক শিক্ষার্থীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, মারধরে আদনান এবং হাসান নামের আরও দুই শিক্ষার্থী আহত হয়েছে। পরে আহতরা সায়েন্স ল্যাবরেটরি এলাকার পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গত পরশুদিনও মারামারিতে জড়িয়ে উভয় প্রতিষ্ঠানের শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা ঘটে। সেই ধারাবাহিকতায় আজও ঘটনা ঘটেছে৷ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরেই তারা এমন কাণ্ড ঘটিয়েছেন।

বিজ্ঞাপন

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল গণি সাবু বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরও বলেন, এ রকম ঘটনা প্রায়ই ঘটে। আমাদের টহল পুলিশ আছে। আজকের ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেননি। আমরা আন্তরিকতার সাথে বিষয়টি সমাধানের চেষ্টা করছি। ফের যেন শিক্ষার্থীরা সংঘর্ষে না জড়ান সে বিষয়টি খেয়াল রাখছি।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, এ রকম ঘটনা ঘটছেই। এর আগেও শুনলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে মারামারির ঘটনা ঘটেছে। সেটাই এ পর্যন্ত গড়িয়েছে৷ বিষয়টি নিয়ে আমরা দুই কলেজের অধ্যক্ষদের সঙ্গে কথা বলেছি৷ সমাধানের সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
এবার লেকে মিললো ৬০০ গ্রামের ইলিশ বাবা‌কে আ‌মিই মে‌রে‌ছি, দ্বায় স্বীকার ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে