চেষ্টা করছি নিজেকে ভালোবাসার : বাঁধন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

অস্ত যাওয়া সূর্যের মতো অন্ধকারে ডুবে গিয়েছিলেন। এরপর রাত পেরিয়ে আবার ফিরেছেন পুরোদমে, অনেক বেশি আলো নিয়ে। তিনি আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার মাধ্যমে কেবল দেশে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও দারুণ পরিচিতি তৈরি করে নিয়েছেন তিনি। বিভিন্ন দেশের চলচ্চিত্র উৎসব থেকে জিতে নিয়েছেন পুরস্কার।

দেশের শোবিজে ঘুরে দাঁড়ানোর সেরা উদাহরণ তিনি। এ কথায় দ্বিমত নেই কারোর। এই প্রত্যাবর্তনের পেছনে তার আত্মবিশ্বাস ছিল মূল শক্তি। এখন তার নামের পাশে বলিউডও রয়েছে। কেননা হিন্দি সিনেমায়ও কাজ করে ফেলেছেন বাঁধন।

বাঁধন বিয়ে করেছিলেন ২০১০ সালে। তবে মাত্র চার বছরের মাথায় ভেঙে যায় সেই সংসার। একমাত্র কন্যা সায়রাকে নিয়ে চলে আসেন বাঁধন। মেয়েকে নিজের কাছে রাখতে আইনি লড়াইয়ে পর্যন্ত নামতে হয়েছিল তাকে। সেই লড়াইয়ে জয়ের পরই মূলত সীমাহীন সাহস সঞ্চার হয় তার মনে। মেয়েকে নিয়ে শুরু হয় এগিয়ে যাওয়ার নতুন যুদ্ধ। সে যুদ্ধে এখন বাঁধন বিজয়ীর দলে।

বিজ্ঞাপন

এখন মেয়ে সায়রা, বাবা-মা আর অভিনয় ঘিরেই বাঁধনের জীবন। নতুন কোনো পুরুষে মন আটকায়নি তার। বরং নিজেকেই ভালোবাসেন অভিনেত্রী। এ কথা জানালেন সোশ্যাল মিডিয়ার বরাতে।

আজমেরী হক বাঁধন

সোমবার (১১ জুলাই) কয়েকটি ছবি পোস্ট করেছেন বাঁধন। তাতে দেখা যায়, ঘন সবুজ রঙের একটি পোশাক পরে আছেন অভিনেত্রী। খোলা চুলে হাস্যোজ্বল মুখে ক্যামেরাবন্দি হয়েছেন। ছবিগুলোর ক্যাপশনে বাঁধন লিখেছেন, ‘প্রতিদিন নিজেকে আরও বেশি ভালোবাসার চেষ্টা করছি আমি।’

বাঁধনের এই নতুন রূপ দেখে মুগ্ধ তার অনুসারীরা। কেউ গানের লাইন মন্তব্য করে ভালোবাসা জানিয়েছেন, কেউবা জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি।

বিজ্ঞাপন

এদিকে কয়েকদিন আগেই স্পেনের ভ্যালেন্সিয়ায় একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য তার হাতে পুরস্কারটি ওঠে। ভ্যালেন্সিয়ায় কয়েকটি দিন ঘুরে দেশে ফিরে এসেছেন তিনি। ঈদ উদযাপন করেছেন পরিবার ও একমাত্র কন্যার সঙ্গে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা