কুষ্টিয়ায় বৃদ্ধ হোটেল ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, আটক ২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

কুষ্টিয়া শহরতলীর চালের বর্ডার এলাকায় লিয়াকত মন্ডল(৬৪)নামে বৃদ্ধ এক হোটেল ব্যবসায়ীকে ইটের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

টনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে তাঁকে মৃত: ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত লিয়াকত চালের বর্ডার এলাকার বাসিন্দা মৃত জদাই মন্ডলের ছেলে। সে চালের বর্ডার এলাকায় খাবারের হোটেল ব্যবসায়ী।

বিজ্ঞাপন

নিহতের ছেলে ইমরান মন্ডলের অভিযোগ, রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় যুবক সবুজ ও মুন্নাসহ কয়েক জন তাদের বাড়ীতে হামলা চালায়। এসময় হামলাকারীরা আমার বাবার বুকে ইট দিয়ে আঘাত করে, ইটের আঘাতে বাবা অচেতন হয়ে মাটিতে পড়ে যায়। এসময় আমাদের শোর চিৎকারের আশপাশের লোকজন আসা দেখে হামলাকারীরা পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকা বাবাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক(ওসি) সাব্বিরুল আলম জানান, শহরের চালের বর্ডার নামক এলাকায় লিয়াকত মন্ডল নামে একজনকে ইটের আঘাতে হত্যার অভিযোগ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। তবে এটি প্রকৃত অর্থে হত্যা কিনা তা ময়না তদন্তের পরেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের বিষয়টির প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে একই স্থানে বসবাসকারী হওয়ায় তাদের মধ্যে পূর্ব থেকেই ঝগড়া বিবাদ ছিলো। এঘটনায় জিঞ্জাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে বলেও জানালেন ওসি সাব্বিরুল আলম।

বিজ্ঞাপন

 

আরও পড়ুন–

  1. এইচএসসি পাসে জাতীয় মানবাধিকার কমিশনে চাকরি
  2. করোনায় মোট শনাক্ত ছাড়াল ৫৭ কোটি, মৃত্যু আরও ১৭০০
  3. মাঙ্কিপক্স : কানাডায় শনাক্তের সংখ্যা ৬০০ ছাড়াল
  4. যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের চেয়ে বাংলাদেশে মূল্যস্ফীতি কম- তথ্যমন্ত্রী

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁও-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ফরম ক্রয় করলেন জুয়েল ঠাকুরগাঁও ১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র নিলেন যুব মহিলালীগের নেত্রী তাহমিনা ৩০ ফিলিস্তিনির মুক্তি, হামাস ছাড়ল ১২ জনকে বুধবার ইসির সঙ্গে বৈঠকে বসবে ইইউ নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া সুনামগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড সংসদ নির্বাচন পেছাতে লিগ্যাল নোটিশ আমতলীতে মাদক সেবনে বাঁধা দেওয়ায় কুপিয়ে জখম আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও বিজয়ী হবে : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে ফের সংঘর্ষ, আহত ৩  সাতক্ষীরায় প্রতারণা, জালিয়াতি  আত্মসাৎতের  মামলায় সাবেক অধ্যক্ষ  কারাগারে টানেলে আটকা ৪১ শ্রমিককে উদ্ধার কিছুক্ষণের মধ্যে বকশীগঞ্জে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু শারীরিক শিক্ষা কেবল দৈহিক নয় বঙ্গবন্ধু সরকারি কলেজের এইচএসসি পরীক্ষায় ৭৫ জনের ৭৩ জনই ফেল নওগাঁয় রাস্তার পাশ থেকে যুবতীর মরদেহ উদ্ধার নরসিংদী ৪: স্বতন্ত্র লড়বেন মনোহরদী উপজেলা চেযারম্যান বীর বরগুনা -১ আসনের নৌকার প্রার্থী এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু এমপিকে সংবর্ধনা! সোহরাওয়ার্দী কলেজে উচ্চমাধ্যমিকের ফলাফলে বিপর্যয়, জিপিএ-৫ পেয়েছে মাত্র ৮ জন গৌরীপুরে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন ডাঃ আকাশ