ভাগ্নের হাতুরি পিটুনিতে মামার মৃত্যু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুষ্টিয়ার মিরপুরে গরু বিক্রির টাকায় মা মহিরন নেছা (৬০)র চিকিৎসাকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দের জেরে ছেলে সাজু (৩৫)র বেধরক হাতুরি পিটুনিতে গুরুতর রক্তাক্ত জখম মামা আয়ুব আলী(৫৫) নিহত হয়েছে।

গত শুক্রবার বিকেলে মিরপুর উপজেলার নিমতলা বাজার থেকে বাজার করে মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ভাগ্নে সাজু তার মামার উপর এই হাতুরি হামলার ঘটনা ঘটে। গুরুতর রক্তাক্ত জখমী অচেতন আ্য়ুব আলীকে পরিবারের লোকজন উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আয়ুব আলীর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। শনিবাবর সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন আয়ুব আলীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন বলে নিশ্চিত করেন পরিবারের লোকজন।

নিহত আয়ুব আলী(৫৫) হলেন- মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের চৌদুয়ার বিলপাড়া এলাকার বাসিন্দা মৃত ইয়াকুব আলীর ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার পুলিশ পরিদর্শক(ওসি) গোলাম মোস্তফা জানিয়েছেন এখনও কেউ থানায় অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করেনি পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে আয়ুব আলী নিমতলা বাজার থেকে সদায় করে মটরসাইকেলে তার নিজ বাড়ি উপজেলার চৌদুয়ার বিলপাড়ায় যাওয়ার পথে সাগর খালী নদীর নিকটস্থ রাস্তার পাশর্^স্ত একটি ঝোপের আড়ালে লুকিয়ে থাকা সাজু আকস্মাৎ আয়ুব আলীর উপর হামলা করে।

এসময় ধাক্কা দিয়ে মটরসাইকেল ফেলে দিয়ে হাতোর হাতুরি দিয়ে এলোপাথারি ও বে-ধড়ক পিটুনি দেয়। আয়ুব আলীর মাথা ও মুখমন্ডল রক্তাক্ত জখমীর সৃস্টি হয় এবং আয়ুব আলী অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। অচেতন হয়ে আয়ুব আলী মাটিতে লুটিয়ে পড়লে মৃত ভেবে এবং আশপাশের লোকজনকে ছুটে আসতে দেখে সাজু পালিয়ে যায়। এসময় স্থানীয়দের সাহায্যে পরিবারের লোকজন আয়ুব আলীকে হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞাপন

নিহত আয়ুব আলী ভাইপো/ভাতিজা হুমায়ুন কবিরের অভিযোগ, ‘আমার ফুফু মহিরন নেছার ছেলে সাজু খারাপ প্রকৃতির লোক, বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে বেড়ায়। একটা হত্যামামলার আসামী হওয়ায় দীর্ঘদিন বাড়ি থেকে পলাতক হয়ে ভারতে অবস্থান করে। আমার ফুফু মহিরন নেছা অনেকদনি ধরে চরম অসুস্থ্য হয়ে বিছানাগত। অভাবে সংসারে আমাদের সাথেই থাকে ফুফু। গতমাসে পারিবারিক সিদ্ধান্তেই ফুফু মহিরণের একটা গরু ছিলো সেটি বিক্রী করা হয়। ওই টাকা দিয়ে ফুফুর চিকিৎসার ব্যবস্থা করেন চাচা আয়ুব আলী।

হঠাৎ ফুফুর ছেলে সাজু বাড়িতে এসে মায়ের গরু দেখতে না পেয়ে এবং সেটি বিক্রী করা হয়েছে শুনেই চাচা আয়ুব আলীর উপর চড়াও হয় এবং গরু বিক্রীর টাকা তাকে দেয়ার দাবি করে। কিন্তু গরু বিক্রীর টাকা চিকিৎসার ব্যয়ে খরচ হয়েছে এই কথা সে মানতে নারাজ। এই ঘটনাকে কেন্দ্র করেই মামা আয়ুব আলীর সাথে ভাগ্নে সাজুর দ্বন্দে সৃষ্টি হয় এবং আয়ুব আলীকে হত্যার হুমকি দেয়। শেষ পর্যন্ত সত্যিই সাজু তার মামা আয়ুবকে খুন করলো।

স্থানীয় ইউপি সদস্য রাকাত আলী ঘটনার সত্যতা জানিয়ে বলেন, ৫/৬দিন পূর্বে আয়ুব আলীর সাথে গরু বেচার টাকা নিয়ে তার ভাগ্নে সাজুর ঝগড়া হয়। সাজুর দাবি ছিলো একেবারেই অন্যায্য। ওর মা মহিরন দীর্ঘদিন অসুস্থ্য ছিলো, সাজু তো পালায়ে বেড়ায়, ওর মায়ের কোন খোঁজই নেয় না। গরু বেচা ট্যাকা দিয়ে চিকিৎসা কইরেচে তাতে সমস্যা কি ? তাই বুইলি এর জন্যি মামাকে খুনই কইরলে!

মিরপুর থানার পুলিশ পরিদর্শক(ওসি) গোলাম মস্তফা জানান, ‘শনিবার দুপুরে নিহত আয়ুব আলীর মরদেহ রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় হত্যাকান্ডের অভিযোগে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকেই নিহতের ভাগ্নে অভিযুক্ত সাজু পলাতক থাকায় এখনও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

রাজ্জাকের বিরুদ্ধে এর আগে আরও একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামী হওয়ায় দীর্ঘদিন ধরে ভারতে পলাতক ছিলো। তবে পুলিশ সাজুকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে। সাজু স্থানীয় আব্দুর রাজ্জাকের ছেলে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্সে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাষ্ট্রীয় সফরে দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার