আমরা অনেক সন্তানের বাবা-হতে চাই: রণবীর

আলিয়া-রণবীর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিয়ের বছরই সন্তান। সমালোচকরা নানা কটূক্তি করলেও উত্তেজনার শেষ নেই রণবীর-আলিয়ার। সন্তান কখন পৃথিবীর আলো দেখবে সেই আশায় মুখিয়ে আছেন তারা।

পিতৃত্ব নিয়ে মিডিয়ার বহু প্রশ্নের মুখে পড়তে হবে, তাই আগেভাগেই রণবীরকে প্রস্তুত করে রেখেছেন আলিয়া।সে কারণে সন্তান আসার খবরের পর রণবীরকে খুব একটা বিব্রতকর অবস্থায় পড়তে হয়নি।

মা হতে চলার খবর গত মাসের শেষে ফাঁস করেছেন আলিয়া। রোববার ভোররাতে ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সেরে দেশে ফিরেছেন অভিনেত্রী। অন্যদিকে গত কয়েক সপ্তাহ ধরে মুম্বইয়ে এক নাগাড়ে ‘শামশেরা’র প্রচার সারছেন রণবীর।

বিজ্ঞাপন

দূরে থাকলেও বরকে চোখে চোখে রাখতে ভুল করেননি আলিয়া। প্রমোশনের সময় পিতৃত্ব নিয়ে প্রশ্নে যাতে নাজেহাল না হন রণবীর, তাই স্বামীর ইন্টারভিউ নিয়েছেন আলিয়া স্বয়ং।

রণবীর এক সাক্ষাৎকারে ফাঁস করেছেন সেই তথ্য। ‘আমি জানি, যে আমাকে ফাদারহুড নিয়ে অনেক প্রশ্ন করা হবে শামশেরার প্রচার চলাকালীন, তাই আলিয়ার সঙ্গে আমির রিহার্সাল করে এসেছি। আলিয়া জিজ্ঞাসা করছিল, ‘রণবীর, তুমি এবার বাবা হতে চলেছো, কী বলতে চাও?’ তবে ওগুলো শুধু কথার কথা। আমি অন্তর থেকে কতটা খুশি সেটা বলে বোঝাতে পারব না। আমি খুশি, উত্তেজিত, এবং খুব নার্ভাস, আমি ভয়ে সিঁটিয়ে আছি বলতে পারেন, তবে আমি সত্যিই কৃতজ্ঞ’।

রোববার সকালে মুম্বাই এয়ারপোর্টে বউকে রিসিভ করতে পৌঁছেছিলেন রণবীর। এয়ারপোর্টে ‘রালিয়া’র রোম্যান্টিক রি-ইউনিয়ানের ছবির হু হু করে ভাইরাল। শনিবারই এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘আলিয়া আর আমি সবসময়ই বাবা-মা হতে চেয়েছি। আমাদের দেখা হওয়ার পর থেকেই সন্তান নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছিল। আমরা অনেক সন্তানের বাবা-হতে চাই, যতগুলো সম্ভব। আমি ওকে আজ রাতে আনতে যাচ্ছি (এয়ারপোর্টে)। দু-মাস পর আমাদের দেখা হবে। অনেক প্ল্যানিং করা বাকি। ফোনে রোজ কথা হত, প্ল্য়ানিং চলত, ভবিষ্যতের কথা হতো। আমি খুব উত্তেজিত’।

বিজ্ঞাপন

গত ১৪ এপ্রিল মুম্বাইয়ে রণবীরের বাড়ির বারান্দাতেই বিয়ের পর্ব সেরে ফেলেন জুটি। এর আগে কয়েক বছর চুটিয়ে প্রেম করেন তারা। ২০১৭ সালে ব্রহ্মাস্ত্রের সেটেই একে অপরের প্রেমে পড়েন রণবীর-আলিয়া।

পরের বছর সোনম কাপুরের বিয়ের রিসেপশনে এই সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তারা।বর্তমানে সন্তানের অপেক্ষায় তারা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১