আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় দেখতে চায় জনগন: পরিকল্পনা প্রতিমন্ত্রী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে মার্যাদার জায়গায় আসন গ্রহণ করেছে।তার কারনেই বাংলাদেশ এখন সবার কাছে উন্নয়নের রোল মডেল।

তিনি সবসময় দেশের মানুষের কল্যাণের কথা ভাবেন। শেখ হাসিনার এই অবদানের কারণেই তাকে ‘মাদার অব হিউম্যানিটি’ বলা হয়ে থাকে। আওয়ামী লীগ সরজার মানেই উন্নয়নের সরকার। তাই আওয়ামিলীগকে আবারও ক্ষমতায় দেখতে চায় জনগন।

১৫ মে সোমবার সকালে মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ মাঠে দরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথাগুলো বলেছেন।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, বর্তমান জনবান্ধব সরকার সমাজের পিছিয়ে থাকা জনগোষ্টীকে সবধরনের সহযোগীতা দিতে খুবই আন্তরিক।পাশাপাশি সমাজের বিত্তবানরা যে যার সামর্থানুযায়ী সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছে যা সত্যিই প্রশংসনীয়।

প্রতিমন্ত্রী বলেন, এই মতলবের যুব সমাজকে রক্ষা করার লক্ষে কোন ক্রমেই যেনো মাদকের বিস্তার লাভ না করে সে দিকে পুলিশ প্রশাসনকে সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি আরো বলেন, এ কাজ শুধু আইন শৃংখলা বাহিনীরই কাজ তা নয় একাজে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে আন্তরিকপূর্ন ভূমিকা রাখতে হবে।

ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদের সভাপতিত্বে ও প্রতিমন্ত্রী আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ,মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার,চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সদস্য গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম স্বপন, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সভাপতি শাহীন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন,ফতুপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলু সরকার, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাতসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি মতলব উত্তরে বিকাশ ব্যবসায়ীর আত্মহত্যা এমপি আনোয়ারুল হত্যা: সন্দেহভাজন তিনজন ৩ দিনে ফ্ল্যাট থেকে বের হন ঠাকুরগাঁওয়ে জিংক ধানের উপকারিতা ও গুনাগুণ সম্পর্কে কৃষকদের অবহিতকরণ দ্বিতীয় ধাপে আরও কমল ভোটের হার, এবার রাজনীতিকে দুষলেন সিইসি ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ